আল-কুরআনে মোটিভেশন ডিপ্রেশন

By:

Format

Hardcover

Country

বাংলাদেশ

280

বইটি বর্তমানে আমাদের সংগ্রহে নেই। আপনি বইটি প্রি-অর্ডার করলে প্রকাশনায় মুদ্রিত থাকা সাপেক্ষে ৪-৮ সপ্তাহের মধ্যে ডেলিভারি করা হবে।

মোটিভেশন ডিপ্রেশন সম্পর্কে আমাদের যে প্রচলিত ধারণা রয়েছে, এই বই সেই ধারণা পাল্টে দেবে। কারণ আমাদের অধিকাংশ মানুষের সকল চাওয়া পৃথিবীকেন্দ্রিক। আর সেই চাওয়া পূরণের জন্যই আমরা নিজেদেরকে মোটিভেটেড করি, না পেলে ডিপ্রেশনে ভুগে থাকি। অথচ পৃথিবীর অর্জন-ব্যর্থতা সব কিছুই সাময়িক সময়ের জন্য।
মহা পবিত্র গ্রন্থ আল-কুরআন আমাদের মহাসাফল্য লাভের সন্ধান দিয়ে থাকে। কিন্তু এই মহাসাফল্য বলতে দুনিয়ায় অসীম ক্ষমতা লাভ কিংবা টাকা পয়সার মালিক হওয়া বুঝায় না। মহাসাফল্য বলতে আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাধ্যমে জান্নাত প্রাপ্তিকেই বোঝায়।
এই বইটিতে পৃথিবীর জীবনে কী কী করলে ও কীভাবে চললে, মহান আল্লাহ জান্নাত দান করবেন সেই সকল বিষয় এবং মহান আল্লাহর অসীম ক্ষমতা ও অপরিসীম নিয়ামতের বিবরণ সহজভাবে মোটিভেশন পার্টে তুলে ধরা হয়েছে। একইভাবে, দুনিয়ায় পাপাচারের কারণে পরকালে মানুষ চিরস্থায়ীভাবে কঠিন আজাবের স্থান জাহান্নামে থাকবে এবং কিয়ামতের দিন ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হবে, যা ডিপ্রেশন পার্টে সহজ বাংলায় তুলে ধরা হয়েছে। মোটিভেশন এবং ডিপ্রেশন উভয় পার্টে প্রয়োজনীয় ক্ষেত্রে কুরআনের আয়াতসমূহের সংক্ষিপ্ত ব্যাখ্যা প্রদান করা হয়েছে, যা পাঠকদের বুঝতে সাহায্য করবে।
Writer

Publisher

Genre

Pages

184

Published

1st Published, 2022

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

Hardcover