ফ্রেন্ডস, লাভারস, এন্ড দ্য বিগ টেরিবল থিং

By:

Format

হার্ডকভার

Country

বাংলাদেশ

324

বইটি বর্তমানে আমাদের সংগ্রহে নেই। আপনি বইটি প্রি-অর্ডার করলে প্রকাশনায় মুদ্রিত থাকা সাপেক্ষে ৪-৮ সপ্তাহের মধ্যে ডেলিভারি করা হবে।
…হাই, আমার নাম ম্যাথিউ পেরি, যদিও আপনারা আমাকে আরেকটি নামে চেনেন। আমার বন্ধুরা আমাকে ম্যাটি বলে ডাকে।
বেশ কিছুদিন ধরে আমি আমার শরীরের দুটি জায়গায় অবর্ণনীয় বেদনায় কষ্ট পাচ্ছি। মনে হচ্ছে এটা সবচেয়ে খারাপ বেদনা। আমি লোকেদের মুখে শুনেছি যে, সবচেয়ে খারাপ বেদনা হলো প্রসবের বেদনা, যখন একজন মা তার জীবনের সার্থকতার জন্য একটি শিশুকে জন্ম দেন। তখন তিনি যে বেদনা অনুভব করেন সেই বেদনা ভাল, বেশ আনন্দের। কিন্তু আমার শারীরিক ব্যথাকে সবচেয়ে খারাপ ব্যথা বলা হচ্ছে….
ছয় বছর বয়স থেকে আমি ধুমপান শুরু করেছিলাম। আর এগারো বছর বয়স থেকে মদ্যপান করা শুরু করেছিলাম। আমার বাবা প্রতি রাতে চার/পাঁচ বোতল ভোদকা খেতেন। একবার বাবার আলমারি থেকে একটা ভোদকার বোতল চুরি আমার মদ্যপানের সূচনা করেছিলাম….
বহু দেশ ভ্রমণ করেছি আমি। বহু মহিলার সঙ্গে মেলামেশা করেছি। এখনও আমার অনেকগুলো বান্ধবী আছে। তাদের মধ্যে নামকরা চলচ্চিত্র নায়িকারাও রয়েছে। তবে ক্যালিফোর্নিয়ায় যেয়ে মহিলাদের প্রতি আমি সবচেয়ে বেশি আকৃষ্ট হয়েছিলাম। সেখানে মহিলারা এতোটাই সুন্দর যে, আমার কেবলই ইচ্ছে হতো, আমি যদি ক্যালিফোর্নিয়ার সব মহিলাদের সাথে মেলামেশা করতে পারতাম….
এখন আমি মারাত্মক অসুস্থ। জীবনে বিয়ে ছাড়া সবকিছুই করেছি। এখন শুধু ভাবছি আমার জীবনটা এমন হলো কেন….। এটা জানতে এই বইটি পড়ুন। এর মধ্যে সব প্রশ্নের উত্তর আছে……
-ম্যাথিউ পেরি
Writer

Translator

Publisher

Genre

Pages

272

Published

1st Edition, 2024

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

হার্ডকভার