আমায় তুমি ফিরিয়ে নিও ফুরিয়ে যাবার আগে

By:

Format

হার্ডকভার

Country

বাংলাদেশ

220

বইটি বর্তমানে আমাদের সংগ্রহে নেই। আপনি বইটি প্রি-অর্ডার করলে প্রকাশনায় মুদ্রিত থাকা সাপেক্ষে ৪-৮ সপ্তাহের মধ্যে ডেলিভারি করা হবে।
বর্তমান সময়ে কবিতার প্রতি মানুষের এক ধরনের দূরত্ব তৈরি হয়ে গেছে। কবিতা বলতে মানুষ ভাবে; গুরুগম্ভীর শব্দ, দুর্বোধ্য কল্পচিত্র আর দূরবর্তী উপমার ব্যবহার। যার ফলে মানুষ এখন আর কবিতা পড়তে চায় না। কবিতার বই সংগ্রহ করতে আগ্রহ দেখায় না। কবিতার প্রতি যখন মানুষের এমন অনিহা ঠিক তখন সেই গুরুগম্ভীর আর দুর্বোধ্যতা থেকে বেরিয়ে এসে সহজ সাবলীল এক নতুন কবিতার ধারা তৈরি করেছেন কবি সালমান হাবীব।
সালমান হাবীব মূলত একজন কবিতায় গল্প বলা মানুষ। তার প্রতিটি লেখায় কোনো না কোনো চিত্রকল্প ফুটে ওঠে। যাপিত জীবনের হাসি-কান্না বিরহ-বেদনা ছাড়াও তৈরি করেছেন ইসলামী কবিতার এক নতুন ধারা। আশা করছি তিনি তার লিখনির মাধ্যমে সৃষ্টি থেকে স্রষ্টা সবখানেই সমাদৃত হবেন। ইতিপূর্বে প্রকাশিত কাব্যগ্রন্থ; ‘অতটা দূরে নয় আকাশ’ এবং ‘ভালোবাসি একটি কবিতার নাম’ ‘বিরামচিহ্ন’ ‘আপনি আমার দুঃখ শব্দের বিসর্গ’ ‘বিষাদের ধারাপাত’ ‘আল্লাহকে ভালোবাসি’ ‘মন খারাপের মন ভালো নেই’। এবার প্রকাশিত হতে যাচ্ছে “আমায় তুমি ফিরিয়ে নিও ফুরিয়ে যাবার আগে”।
Writer

Publisher

Genre

Pages

80

Published

1st Published, 2022

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

হার্ডকভার

সালমান হাবীব। একজন কবিতায় গল্প বলা মানুষ। যিনি তার কবিতার মতোই সহজ সাবলীল। একটি সুন্দর মৃত্যুর প্রস্তুতি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত যিনি জীবনকে যাপন করার স্বপ্ন দেখেন। তার প্রকাশিত বইসমূহ; 'অতটা দূরে নয় আকাশ' 'ভালোবাসি একটি কবিতার নাম' 'বিরামচিহ্ন' 'আপনি আমার দুঃখ শব্দের বিসর্গ' 'বিষাদের ধারাপাত' 'আল্লাহকে ভালোবাসি' ও ‘মন খারাপের মন ভালো নেই‘।