ক্যারিয়ারে সফলতার দিকনির্দেশনা Original price was: 240₹.Current price is: 206₹.
Back to products
ক্ষুব্ধ সংলাপ Original price was: 280₹.Current price is: 241₹.

ক্রিয়েটিভ মার্কেটিং

By:

Format

Hardcover

Country

বাংলাদেশ

Original price was: 300₹.Current price is: 258₹.

বইটি বর্তমানে আমাদের সংগ্রহে নেই। আপনি বইটি প্রি-অর্ডার করলে প্রকাশনায় মুদ্রিত থাকা সাপেক্ষে ৪-৮ সপ্তাহের মধ্যে ডেলিভারি করা হবে।

মার্কেটিং আর ক্রিয়েটিভিটি একসূত্রে গাঁথা। তবু আমরা অজানা কারণে আইডিয়া কপি পেষ্ট করতে পছন্দ করি। এর কারণ প্রধানত ২টি। কেউ কেউ রয়েছেন যারা নতুন আইডিয়া খুঁজে পান না। একদল রয়েছেন যারা নতুন আইডিয়ার উপর ভরসা রাখতে পারেন না। ভয় পান বা আত্ম বিশ্বাসের অভাব বোধ করেন যদি আইডিয়া ফেল করে?
এই বইতে এই দুটো দিক নিয়ে আলোচনা করা হয়েছে প্রথমত কিভাবে আপনি নতুন আইডিয়া খুজে পাবেন বা তৈরী করতে পারবেন। দ্বিতীয়ত কিভাবে আত্মবিশ্বাসের সাথে নতুন আইডিয়া প্রয়োগ করতে পারবেন। এছাড়া সৃজনশীলতার নানাদিক, মার্কেটিং এর প্রাথমিক ধারণা, ডিজিটাল মার্কেটিং ও ফেসবুক মার্কেটিং আইডিয়া সেইসাথে ইমোশনাল মার্কেটিং, গেরিলা মার্কেটিং, ভাইরাল মার্কেটিং, দি বোস্টন কনসাল্টিং গ্রুপ এ্যপ্রোচ, বিজনেস কনটেন্ট, ননপ্যারালাল মার্কেটিং, গ্রোথ হ্যাকিং ইত্যাদি বিষয় নিয়ে ধারণা দেয়া হয়েছে। রয়েছে বিষয়ভিত্তিক ছবি, তথ্য ও বিশ্লেষণ।
এই বইটি নবীন, একক, ক্ষুদ্র ও মাঝারী উদ্যেক্তাদের কাজে লাগবে। কাজে লাগবে যারা সেলস মার্কেটিং, বিজনেস ডেভলপমেন্ট ইত্যাদি সেক্টরে কাজ করেন, বিজ্ঞাপনী সংস্থার কর্মীদের কথাতো বলাই বাহুল্য। এছাড়া বিজনেস ও মার্কেটিং অনুষদের ছাত্রদের জন্য এই বইতে কিছুনা কিছু নতুন থাকবেই।
Writer

Publisher

Genre

Pages

144

Published

1st Published, 2020

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

Hardcover