দি এক্সরসিজম অভ অ্যা মিস্টেরিয়াস গার্ল

By:

Format

পেপারব্যাক

Country

বাংলাদেশ

227

বইটি বর্তমানে আমাদের সংগ্রহে নেই। আপনি বইটি প্রি-অর্ডার করলে প্রকাশনায় মুদ্রিত থাকা সাপেক্ষে ৪-৮ সপ্তাহের মধ্যে ডেলিভারি করা হবে।
নিখোঁজ ডগলাসের বাসায় নরফোক কাউন্টি পুলিশ উদ্ধার করে চারটা মৃতদেহ। নৃশংসভাবে খুন হওয়া ডগলাস ও ওর স্ত্রী জনাকে তৎক্ষণাৎ শনাক্ত করতে পারলেও, বাকি দুইটা মৃতদেহকে সনাক্ত করা গেল না। অল্পবয়সী একটা মেয়ে লাশের অটপ্সি করতে গিয়ে দুইটা করোনার হাউজে আরও চারটা মৃত্যুর ঘটনা ঘটে। মেয়েটার লাশের পাশেই পাওয়া গিয়েছিল সপ্তদশ শতাব্দীর ভ্যাটিকানের দামী একটা ক্রুশিফিক্স।
ক্রুশিফিক্স পরিচয় উদ্ধার করার সময় বের হয়ে আসে ব্র্যাভেরিয়ার ফাদার থিওফিলাস রাইসিঞ্জারের এক্সরসিজমের গোপন কাহিনি এবং মেয়েটার ভয়ঙ্কর নির্মম ইতিহাস! অন্যদিকে সহকারী করোনার ইথান কালাহানের জ্ঞান ফিরে আসলে বের হয়ে আসে নির্মমভাবে মৃত্যুবরণ করা টিমোথি ও জুডিথের মৃত্যুর কাহিনি। ডেভিলকে স্বেচ্ছায় আত্মা দান করা মেয়েটাকে ঘিরে ক্রমাগত নির্মম মৃত্যুর ঘটনা থামাতে ফাদার আলফানসো ভ্যাটিকানের নির্দেশে ক্যাথলিক এক্সরসিজম রিচ্যুয়ালের মাধ্যমে একে আবার কবরস্থ করতে চাইলেন।
কিন্তু মেয়েটার দেহ দখল করে রাখা কুখ্যাত ডেমন অ্যাবেজেথিবু তার শিষ্যদের নিয়ে বাধা দেয় সেই কাজে।‌ ফাদার আলফানসো নিরুপায় হয়ে এক্সরসিজম রিচ্যুয়ালের কাজ শেষ করার জন্য ক্যাথলিক চার্চের গার্ডিয়ান অ্যাঞ্জেলের কাছে সাহায্য চাইলেন।
ফাদার আলফান্সো কি শেষ পর্যন্ত সমস্ত বাধা অতিক্রম করে লাশটাকে আবার কবরস্থ করতে পেরেছিলেন?
Writer

Publisher

ISBN

9789849838296

Genre

Pages

184

Published

1st Published, 2024

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

পেপারব্যাক