মাস্টার ইয়োর টাইম মাস্টার ইয়োর লাইফ

By:

Format

Hardcover

Country

বাংলাদেশ

280

বইটি বর্তমানে আমাদের সংগ্রহে নেই। আপনি বইটি প্রি-অর্ডার করলে প্রকাশনায় মুদ্রিত থাকা সাপেক্ষে ৪-৮ সপ্তাহের মধ্যে ডেলিভারি করা হবে।

যারা কর্পোরেট দুনিয়ায় সফল হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছেন এই বইটি তাদের জন্য। একবিংশ শতাব্দিতে আধুনিক তথ্য-প্রযুক্তির যুগে সফলতার ধারণা এবং মাত্রা একটি ভিন্নতর পর্যায়ে উপনীত হয়েছে। বইটি মূলত বিখ্যাত মোটিভেশনাল স্পিকার এবং মনোবিজ্ঞানী ব্রায়ান ট্রেসি প্রদত্ত পৃথিবীর বিভিন্ন দেশে বিভিন্ন সেমিনারে দেওয়া পরামর্শগুলোর আলোকে লিখা হয়েছে; কর্পোরেট দুনিয়ায় এ ধরনের পরামর্শগুলো অনুসরণ করে বর্তমান সময়ে পৃথিবীর কোটি কোটি মানুষেরা সফলতা লাভ করতে সক্ষম হয়েছেন।
কর্পোরেট দুনিয়ায়, সমগ্র পৃথিবীতে বইটি ব্যাপক পরিমাণে আলোড়ন তৈরি করতে সক্ষম হয়েছে। কর্পোরেট ক্যারিয়ারে যারা এই বইটির পরামর্শগুলো বাস্তব জীবনে প্রয়োগ করতে সক্ষম হয়েছে তারা তাদের ক্যারিয়ার ইতিবাচক পরিবর্তন দেখে অত্যন্ত আশ্চর্য হয়েছেন। তারা বিভিন্ন ধরনের ইমেইল এবং মেসেজের মাধ্যমে তাদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
ব্রায়ান ট্রেসি বর্তমান সময়ে পৃথিবীতে আলোচিত বিখ্যাত মোটিভেশনাল স্পিকার এবং দার্শনিকদের মধ্যে অন্যতম হিসেবে মর্যাদা লাভ করেছেন। তার ব্যক্তিগত জীবনে প্রাপ্ত বিভিন্ন অভিজ্ঞতা এবং কর্পোরেট দুনিয়ায় সারা পৃথিবী ঘুরে বেড়িয়ে বিভিন্ন কোম্পানির কার্যক্রমগুলো এবং বিভিন্ন সফল ব্যবসায়ীদের এবং উদ্যোক্তাদের বিভিন্ন কার্যক্রমগুলো অত্যন্ত গভীরভাবে গবেষণা করেছেন; গবেষণার মাধ্যমে প্রাপ্ত অভিজ্ঞতাগুলোকে তিনি এর মধ্যে তুলে ধরেছেন।
Writer

Translator

Publisher

Genre

Published

1st Published, 2020

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

Hardcover